হোয়াটসঅ্যাপ-এ অটোমেটিক ম্যাসেজিং সুবিধা

হোয়াটসঅ্যাপ-এ অটোমেটিক ম্যাসেজিং সুবিধা

মেসেজিং কে আরও সহজ করার জন্য এআই ভিত্তিক নতুন ফিচার “এআই স্টুডিও” আনতে চলেছে জনপ্রিয় ম্যাসেজিং প্লাটফর্ম হোয়াটসঅ্যাপ। খুব শীগ্রই এই ফিচারটি পাওয়া যাবে হোয়াটসঅ্যাপে। ব্যবহারকারীদের মেসেজিং এআই চ্যাটবট দ্বারা স্বয়ংক্রিয় করতেই মূলত এ উদ্যোগ। “এআই স্টুডিও” মূলত এন্ড্রয়েড ও আইওএস উভয় ব্যবহারকারী ব্যবহার করতে পারবে। বর্তমানে কিছু নির্দিষ্ট সংখ্যক ব্যবহারকারীদের ওপর এর কার্যকারিতার পরীক্ষা চলছে। শীগ্রই সকলের জন্য চালু হবে এটি।

“এআই স্টুডিও” সুবিধাটির জন্য হোয়াটসঅ্যাপে আলাদা একটি বিভাগ থাকবে যেখানে কাজের ধরন অনুসারে বিভিন্ন প্রকার চ্যাটবট থাকবে। বলা হচ্ছে মূল প্রতিষ্ঠান মেটা ছাড়াও অন্যান্য ব্যক্তি বা প্রতিষ্ঠানের তৈরি চ্যাটবটও পাওয়া যাবে এআই স্টুডিও তে। যে কারনে ব্যবহাকারী তার পছন্দমতো চ্যাটবট বেছে নিতে পারবে। 

“এআই স্টুডিও” এর চ্যাটবটগুলো ব্যবহারকরীর আদান-প্রদানকৃত সকল তথ্য এনক্রিপ্ট করে রাখে। ধারণা করা হয় “এআই স্টুডিও র” এ চ্যাটবটগুলো অনেক বেশি স্বয়ংক্রিয় এবং নিরাপদ। 

প্রিয় পাঠক সময় নিয়ে সম্পূর্ণ আর্টিকেলটি পড়ার জন্য আপনাকে আন্তরিক ভালোবাসা। আজ এ পর্যন্ত। চাইলে আমাদের এআই ক্যাটেগরি ঘুরে দেখতে পারেন। আবার কথা হবে নতুন কোনো আর্টিকেলে। সেই পর্যন্ত সবার সুসাস্থ্য কামনা করছি। ধন্যবাদ। আরো জানতে হোয়াটসঅ্যাপ

কমেন্ট করুন